“বন্ধন ০৭-০৮”, পবিপ্রবি এসোসিয়েশন নির্বাহী কমিটি নির্বাচন-২০২২ অনুষ্ঠিত

আবু হাসনাত তুহিন, পবিপ্রবিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের(পবিপ্রবি) কৃষি অনুষদের ৯ম ব্যাচের  “বন্ধন ০৭-০৮”, পবিপ্রবি এসোসিয়েশনের নির্বাহী  কমিটির নির্বাচন  আজ শুক্রবার(১১ ফেব্রুয়ারী) সকাল ৯টা থেকে শুরু  হয়েছে। মোট ৯৫ জন ভোটারকে নিয়ে অনলাইন ও সশরীরে উভয় প্রক্রিয়ায়  ভোট প্রদানের  সুযোগ   রেখে  নির্বাচনের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়টির  ছাত্র-শিক্ষক কেন্দ্রের এক  কক্ষে

নির্বাচনী কর্মকর্তারা সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু করেন।  ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।মোট  ১৯ জন   পদপ্রার্থী   বিভিন্ন   পদের   বিপরীতে   নির্বাচনে অংশ নিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রায় ৫০ শতাংশ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

নির্বাচনের প্রধানের দায়িত্বে থাকা মোঃ মাজহারুল হোসাইন জানান, আমাদের ভোটগ্রহণ প্রক্রিয়া সন্তোষজনক, ভোট গ্রহণ শুরুর অল্প সময়ের মধ্যেই প্রায় ৫০ শতাংশ ভোটার ভোট দিয়েছেন। আশা করছি বিকেল ৪ টার মধ্যে সকলের ভোট গ্রহণ সম্পন্ন হবে। তিনি আরও জানান,  মোট  ৪ জন প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় একক প্রার্থী হিসেবে

আনঅফিসিয়ালি বিজয়ী ঘোষণা করা হয়েছে। তারা হলেন- সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী জি এম কিবরিয়া হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদপ্রার্থী কে এম জাকারিয়া, দপ্তর সম্পাদক পদপ্রার্থী মোঃ ইবরাহিম আসাদ এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদপ্রার্থী জলিল মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *