কালকিনিতে হত্যা মামলার আসামী গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের কালকিনিতে কৃষকলীগ নেতা মোঃ মানিক সরদারের হত্যা মামলার প্রধান আসামী সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারসহ সকল আসামীদের গ্রেফতার ও ফাসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার আলীনগর ইউনিয়নের কালিনগর গ্রামে নিহত ওই নেতার বাড়ির সামনে স্থানীয় এলাকাবাসী ও নিহত পরিবারের উদ্যেগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন কর্মসূচীতে স্থানীয় জনপ্রতিনিধিসহ কয়েক হাজার সাধারণ জনগন ও রাজনৈতিক নেতা-কর্মীরা অংশ গ্রহন করেন।

এদিকে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে এক আলোচনা সভা করা হয়। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় এমপিও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আবুল বাশার, উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, পৌর মেয়র এসএম হানিফ, পৌর আওয়ামী লীগের সভাপতি আইনজীবি আবুল বাশার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সরদার মোঃ লোকমান হোসেন, দপ্তর সম্পাদক মোঃ বেলাল হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি এমদাদুল হক সরদার, কাউন্সিলর মোঃ ইউনুস হাওলাদার, ইউপি চেয়ারম্যান সাহীদ পাভেজ, মোঃ মিল্টন ইব্রাহীম চাঁন মিয়া সিকদার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নিজামুল হক, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ বাকামিন খান, সাধারন সম্পাদক মোঃ শাহীন ফকির ও পৌরসভা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ সরদার লিখন প্রমুখ।

উল্লেখ্য গত সোমবার দিবাগত রাতে উপজেলা কৃষকলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ মানিক সরদারকে কুপিয়ে হত্যা করা হয়। পরে এ হত্যাকান্ডের ঘটনায় নিহত কৃষকলীগ নেতার স্ত্রী সুমা বেগম বাদী হয়ে ১৭জনকে আসামী করে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে থানা পুলিশ দুইজন আসামীকে গ্রেফতার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *