ওবায়দুলকে কাদেরকে লাল কার্ড দেখানোর ঘোষণা দিলেন কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে লাল কার্ড দেখানো হবে বলে মন্তব্য করে তাঁর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে বসুরহাট পৌরসভা হলরুমে তাঁর অনুসারী উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতাকর্মিদের সাথে ইউপি নির্বাচন পরবর্তী এক মত বিনিময় সভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

কাদের মির্জা সপ্তম ধাপে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৮টি ইউনিয়নে অনুষ্ঠিত (ইউপি) নির্বাচন নিয়ে প্রশ্ন তুলে বলেছেন, ওবায়দুল কাদের কোম্পানীগঞ্জের ভোটারদের লাল কার্ড দেখিয়েছেন। আপনাকে লাল কার্ড দেখানো হবে। আপনি স্বরণ রাখবেন ওবায়দুল কাদের সাহেব, আপনি আপনার স্ত্রীর কথায় কোম্পানীগঞ্জের এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছেন। এ সময় তিনি প্রধানমন্ত্রীর সাথে কথা বলে পরবর্তী সিন্ধান্ত নিবেন বলেও মন্তব্য করেন।

তিনি বলেন, কোম্পানীগঞ্জে প্রতীক বিহীন ইউপি নির্বাচন হয়েছে। এটাও একটা চক্রান্ত-ষড়যন্ত্র। ওবায়দুল কাদের সাহেব মূলত তাঁর ভাগনেদের জিতানোর জন্য এ প্রদক্ষেপ নিয়েছেন। ভোটের আগের দিন আমার কাছে খবর এলো তিন ভাগনেকে জিতাতে হবে। এটা ওনার নির্দেশ। ডিসি-এসপিকে বলে দেওয়া হয়েছে। তারা সে মোতাবেক কাজ করছে। আমাকে একটা গুরুত্বপূর্ণ জায়গা থেকে বিষয়টা জানানো হয়েছে। ওনার নাকি সিন্ধান্ত জামাতের তিন প্রার্থীকে হারাতে হবে। এ দুটি পরিকল্পনা নিয়ে প্রশাসন নির্বাচন শুরু করে।  

কাদের মির্জা আরো বলেন, চরফকিরা ইউনিয়নে আগের দিন রাতে ভোট নিয়ে নেওয়া হয়েছে। পরের দিন এটা ছিল আইওয়াশ। আগের দিন রাতে প্রশাসন কিভাবে ভোট নেয় আমি দেখছি। ওবায়দুল কাদেরের রাতের ভোট এভাবে নিছেনা, আমি দেখছিনা। তিনি তাঁর ভাগনে রিমনকে ইঙ্গিত করে অভিযোগ করে বলেন, রামপুরে আমার পুরো পরিবারের ইজ্জত হরণ করছে। আমার স্ত্রীকে কয় হোডলনি, আমার ছেলেরে মারছে,আমারে কয় আমি উত্তর দিক থেকে হাগলা আইছি। এভাবে আচরণ করছে। এ সময় কাদের মির্জা তাঁর সক্রিয় অনুসারীদের নিয়ে আরো নতুন উদ্যোমে কাজ করার ঘোষণাও দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *