স্বামী দেশের বাহিরে থাকায় গৃহবধুকে গণধর্ষণ, আটক ২

আবু হাসান (আকাশ), লালমনিরহাট:
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় এক নারীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে ওই উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাট পাবনাপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে সোমবার রাতে নিজ বাড়ির পাশে এক জঙ্গলে ধর্ষণের শিকার হন ওই নারী।গ্রেপ্তাররা হলেন, ওই উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাট পাবনাপাড়া এলাকার মাসুদ রানা ও একই এলাকার মোহাম্মদ আলী।মামলায় উল্লেখ করা হয়েছে, স্বামী দেশের বাইরে থাকার সুবাদে ওই নারী বাড়িতে একাই থাকতেন। তিনি বাড়ি সংস্কার ও জমির কাজকর্ম গৃহকর্মীদের দিয়ে করাতেন।

গত সোমবার দিনভর কাজ শেষে বিকেলে মজুরি নিয়ে চলে যান গৃহকর্মী মাসুদ রানা ও মোহাম্মদ আলী। সেই কাজ দেখানোর অজুহাতে সন্ধ‌্যার পরে ওই বাড়ির উঠানে আবারও আসেন তারা। বিকেলে শেষ করা কাজ বুঝে দিতে ওই নারীকে বাইরে ডাকলে তিনি বের হন। এ সময় মুখ চেপে ধরে তাকে পাশের জঙ্গলে নিয়ে যায় গৃহকর্মীরা। এরপর পালাক্রমে ধর্ষণ করে ভয়ভীতি দেখিয়ে চলে যায় তারা।

এ ঘটনায় মঙ্গলবার সকালে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন ওই নারী। একই দিন বিকালে অভিযান চালিয়ে চন্দনপাট পাবনাপাড়া থেকে ধর্ষণের অভিযোগে ওই দুই গৃহকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি আমলে নিয়ে ভুক্তভোগীকে পরীক্ষা করাতে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.