ফরিদপুরে মন্দিরে হামলাকারী উগ্রবাদীর বিচারের দাবিতে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরের শ্রী অঙ্গন আঙ্গিনা দক্ষিণ পল্লী মন্দিরে হামলাকারীর গ্রেফতার ও বিচার দাবীতে এলাকার কয়েকশত নারী পুরুষ মানববন্ধন করেছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে হামলাকারী হিসেবে দেবদুলাল গুহ দেবুর নাম উল্লেখ করে তাকে উগ্রবাদী আখ্যা দিয়ে অবিলম্বে তার গ্রেফতার ও বিচার দাবী করেন তারা।

স্থানীয় বাসিন্দা শ্যামল কুমার সাহার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মনতোষ কুমার সাহা, গোপাল মজুমদার, বিপুল চন্দ, লিটন রায়, মহাদেব বক্সী, সুজয় সাহা, বিজয় সাহা, ঝন্টু মজুমদার, নিখিল সাহা, গোপাল সেন, কমল বিশ্বাস প্রমূখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, দেবদুলাল গুহ নিজেকে বিসিএস ক্যাডার পরিচয় দিয়ে দিনের পর দিন এলাকার মানুষকে জিম্মি করে রেখেছে। তার কারণে এলাকার লোকজন অত্যন্ত অতিষ্ঠ হয়ে উঠেছেন । তিনি তার ব্যক্তিগত ফেসবুক পেজে সমাজের বিভিন্ন শ্রেণীর লোকদের নামে একের পর এক উল্টোপাল্টা পোস্ট করে তাদের মান-সম্মানের হানি করেছেন।

তার কারণে এলাকার শুধু পুরুষ মানুষ নয় মহিলারাও আতঙ্কের মধ্যে সময় অতিবাহিত করছেন। বক্তারা অবিলম্বে তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য, গত ০৫ ফেব্রুয়ারী স্বরস্বতী পুজা চলাকালে ওই মন্দিরে দেবদুলাল গুহ হামলা চালিয়ে সাঁজ সজ্জার কাপড় ছিড়ে ফেলেন এবং ভাংচুর করেন মর্মে কোতয়ালী থানায় অভিযোগ করেন স্থানীয়রা।

Leave a Reply

Your email address will not be published.