আশুগঞ্জে জুয়া খেলায় বাধা দেওয়ায় স্কুল গেইটের সামনে তিন শিক্ষার্থীকে পিটিয়েছে বখাটেরা

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জুয়া খেলায় বাধা দেওয়ায় স্কুল গেইটের সামনে তিন শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়েছে বখাটেরা । যারা আহত হয়েছেন তারা হলেন,এসএসসি পরীক্ষার্থী মারুফ,নাইম এবং ঘটনাটি আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর উচ্চবিদ্যালয়ের গেইটের সামনে ঘটেছে ৬ ফেবুয়ারী। এই বিষয়ে আহত শিক্ষার্থীর বাবা আব্দুল হামিদ বাদী হয়ে ৮ ফেব্রুয়ারী দুপুর ১২টায় আশুগঞ্জ থানায় মামলা করেছেন।

ঘটনাস্থলে সরজমিনে গিয়ে দুর্গাপুর উচ্চবিদ্যালয় কর্তৃপক্ষ জানান,দুর্গাপুর ইউনিয়নের খড়িয়ালা গ্রামের অলিউল্লাহ শাহ’র ওরসে গত ২১ জানুয়ারী জুয়া খেলতে যায় দুর্গাপুর গ্রামের কামাল মিয়া,শফিক মিয়া এবং সেলিম মিয়ার নেতৃত্বে ১৫/২০ জন জুয়াড়ী। জুয়া খেলতে দেকে খড়িয়ালঅ গ্রামের আবদুল হামিদ,মোমমিন মিয়াসহ ৫/৬জন লেঅক বাধা দিয়ে জুয়া খেলা বন্ধ করে দেয়।এতে ক্ষিপ্ত হয়ে দুর্গাপুর গ্রামের কামাল মিয়া,শফিক মিয়া এবং সেলিম মিয়া আবদুল হামিদ,মোমমিন মিয়াকে শাসিয়ে বলে যে,এটা পরিণাম ভাল হবে না।আমরা এটা দেখে নেব বলে হুমকি দিয়ে চলে আসে।

এরই ধারাবাহিকতায় গত ৬ ফেব্রুয়ারী এসএসসি পরীক্ষার্থী মারুফ,এবং নাইম স্কুলের এসাইনমেন্ট এবং ইউনিক আইডির ফরম জমা দিয়ে আনুমানিক সকাল সাড়ে ১০টায় স্কুল থেকে বের হয়ে গেইটের সামনে আসার সাথে সাথে দুর্গাপুর গ্রামের নজার বাড়ির কামাল মিয়া,শফিক মিয়া এবং সেলিম মিয়া,মানিক,ইয়াদুল,কাকন,আনিছ,নিয়ামওে নেতৃত্বে ১৫/২০ জন বখাটে তাদের উপর ক্রিকেট খেলায় স্ট্যাম্প দিয়ে বেধড়ক পিটিয়ে মারাত্বক আহত করে।

এসময় মারামারি থামাতে গিয়ে বিদ্যালয়ের শিক্ষক আহত হয়। পরবর্তীতে খবর পেয়ে আশেপাশের লোকজন এবং তাদের অভিভাবকরা আহত শিক্ষার্থীদের উদ্ধার চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত শিক্ষার্থীরা হাসপাতালে ভর্থি আছে।

এ বিষয়ে আহত শিক্ষার্থী নাইমের বাবা আবদুল হামিদ থানায় একটি অভিযোগ করন এবং বিদ্যালযের প্রধান শিক্ষক অপরাধীদেরকে শাস্তির আওতায় আনার দাবি জানিয়ে আশুগঞ্জ থানা ও আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখত অভিযোগ করেন। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা অরবিন্দ বিশ্বাস বলেন তদন্ত করে অপরাধীদেরকে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published.