ঘোড়াঘাটে মেয়র কাপ ভলিবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বেল্লাল হোসেন (দিনাজপুর) ঘোড়াঘাট:
“মাদকে না বলুন এবং ক্রিয়াকে হ্যাঁ বলুন” স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের ঘোড়াঘাটে মেয়র কাপ ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

রবিবার (৬ জানুয়ারী) ঘোড়াঘাট পৌরসভার প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে  দিন ব্যাপি ভলিবল টুর্নামেন্টের আয়োজন করে মুঞ্জু সৃতি সংসদ। এ খেলায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়াঘাট পৌরসভার মেয়র আব্দুর সাত্তার মিলন। মেয়র বলেন,    ঘোড়াঘাট পৌরসভাকে মাদক মুক্ত করতে আমি বদ্ধ পরিকর। এ কাজ তখনি সম্ভব যখন যুবকরা, তরুনেরা মাঠে খেলাধুলা করবে। যুবকদের মাঠে ফিরাতেই আজকের এই আয়োজন। আগামীতেও এ ধারাবাহিক বজায় থাকবে।

দিনাজপুর, রংপুর, বগুড়া, গাইবান্ধা, জয়পুরহাট জেলার  আটটি ভলিবলের টিম এ খেলায় অংশ নেয়। প্রতিটি টিমকে পরস্পরের সাথে তিনটি করে ম্যাচ খেলতে হয়। অতঃপর দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা ভলিবল একাডেমি এবং জয়পুরহাট ভলিবল একাদশের মধ্যে ফাইনাল অনুষ্ঠিত হয়। এতে জয়পুরহাট ৫ – ৩ সেটে ঘোড়াঘাটকে পরাজিত করে।

বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল-24 এর হিলি প্রতিনিধি এ এস এম আলমগীর । আরও উপস্থিত ছিলেন ঘোড়াঘাট পৌরসভার প্যানেল মেয়র আব্দুর কাদের মিয়া এবং বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ। খেলা শেষে মেয়র মহোদয় রানার্সআপ ও বিজয়ী দল   পুরস্কার প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *