বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে  মৃতদেহ উদ্ধার হওয়া বৃদ্ধার পরিচয় পাওয়া গেছে 

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় গত মঙ্গলবার বড়াল নদী থেকে উদ্ধার হওয়া সেই মৃত বৃদ্ধার পরিচয় পাওয়া গেছে। ওই নারীর নাম পাতাজান বেগম (৭০)। সে পার্শ্ববর্তী লালপুর উপজেলার শিব নগর গ্রামের মৃত হুজুর আলীর স্ত্রী। 
বৃদ্ধার নাতি সজল মন্ডল বলেন, প্রায় ১৫ দিন আগে হঠাৎ করেই হারিয়ে যায় তাঁর নানি।আশেপাশে খোঁজ করে পাওয়া যায় না। পরে জানতে পারলাম বাগাতিপাড়ায় এই রকম একজন বৃদ্ধার মৃতদেহ পাওয়া গিয়েছিল। তাই বৃহস্পতিবার বিকালে ওই এলাকায় গিয়ে স্থানীয়দের মোবাইলে ভিডিও দেখে চিনতে পারি যে এটাই তার নানি। কিন্তু দাফন সম্পন্ন হয়েছে গেছে। 

সে আরও বলেন, প্রায় দুই বছর আগে তার মাথার সমস্যা হয়েছিল। মাঝে মধ্যেই বাড়ি থেকে বের হয়ে কয়েকদিন পর্যন্ত হারিয়ে থাকেন। পরে একাই অথবা খোঁজ করে বাড়িতে নিয়ে আসা হয়। তাঁর তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। 

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, বৃদ্ধার নাতি পরিচয়ে একজন থানায় এসেছিলো। বৃদ্ধার একটি পাসপোর্ট সাইজের ছবি ছিল তার কাছে। তবে আরও কিছু তদন্তের মাধ্যমে পরিচয় সনাক্ত করা হবে। এবং পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এর আগে, মঙ্গলবার দুপুরে উপজেলার সাজা মালঞ্চি এলাকায় বড়াল নদী থেকে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ওইদিনই পিবিআই এবং সিআইডি মৃত্যুর কারণ ও পরিচয় সনাক্তের চেষ্টা করে। কিন্তু কিছু না পেয়ে পরে ময়নাতদন্ত শেষে বুধবার সন্ধ্যায় বাগাতিপাড়া মডেল থানার তত্ত্বাবধানে পেড়াবাড়ীয়ার লক্ষনহাটি কেন্দ্রীয় কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.