সুষ্ঠু নির্বাচনের দাবীতে গোবিন্দগঞ্জ  নাগরিক কমিটি  উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্মারক লিপি

গোবিন্দগঞ্জ প্রতিনিধি:
গোবিন্দগঞ্জ উপজেলায় ২৬ ডিসেন্বর ২০২১   ইউপি নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তি পূর্ণ পরিবেশে অনুষ্ঠিত করার দাবিতে গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির স্মারকলিপি পেশ। 

আজ ২২ডিসেঃ বুধবার সন্ধ্যায়.গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির নেতৃবৃন্দ গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্মারকলিপি পেশ করেন।প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহনে জেলা প্রশাসক,পুলিশ সুপার ও নির্বাচন কর্মকর্তা গাইবান্ধা জেলা বরাবরে স্মারকলিপির অনুলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদান কর্মসূচীতে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহ্বায়ক ও উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জননেতা এম এ মতিন মোল্লা, উপজেলা জেএসডি সভাপতি জননেতা আইয়ুব হোসেন সরকার, উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি জননেতা তাজুল ইসলাম, সদস্য আল মামুন মোবারক, উপজেলা বাসদ সাধারণ সম্পাদক কালা মানিক দেব, উপজেলা সেচপাম্প মালিক সমিতির সভাপতি আবুল কাসেম, সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক শাহ আলম সরকার সাজু,আলমগীর হোসেন প্রমুখ।

এক প্রশ্নের জবাবে জননেতা এম এ মতিন মোল্লা বলেন, নির্বাচনকে কেন্দ্র করে প্রায় ইউনিয়নে মারামারি, পোষ্টার ছেঁড়া, হামলা,ভাংচুর ,অনেক ইউনিয়নে মামলা সহ নানাবিধ বিশৃঙ্খলা দেখা দিয়েছে। যার ভোট সেই দিবে এ প্রত্যয়ে সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তি পূর্ন পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে ভোট কেন্দ্রে পর্যাপ্ত ম্যাজিষ্ট্রেট ও আইন শৃঙ্খলা বাহিনী নিয়োগ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *