রাজবাড়ীতে স্বাক্ষীদের জন্য ওয়েটিং রুমের উদ্বোধন

কাজী তানভীর মাহমুদ,স্টাফ রিপোর্টার:
মামলা জট ও দ্রুত মামলা নিস্পত্তির লক্ষ্যে স্বাক্ষীদের সুবিধার্থে রাজবাড়ী কোর্টে স্বাক্ষী সহায়তা সেল হিসেবে স্বাক্ষীদের জন্য বিশ্রামাগার (ওয়েটিং রুম) এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে কোর্টের নিচতলায় এরুমের আনুষ্ঠিক উদ্বোধন করা হয়।

এতে রাজবাড়ী আদালদের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তারেক মঈনূল ইসলাম ভূইয়াদর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানা। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালত সুধাংশু শেখর রায়, ২য় আদালত মোঃ সুমন হোসেন, লিগ্যাল এইড অফিসার বেগম নাজনীন রেহানা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, রাজবাড়ী কোর্টের পিপি এ্যাডঃ উজির আলী শেখ, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির মোঃ মাহমুদুল হাসান তমাল, কোট ইন্সেপেক্টর মোঃ নাজমুল হাসান প্রমূখ।

জানাযায়, দ্রুত মামলা জট কমাতে স্বাক্ষীদের সুবিধার জন্য রাজবাড়ী আদালত ভবনের নিচতলায় একজন এএসআইয়ের নের্তৃত্বে তিনজন পুলিশ কাজ করবে স্বাক্ষী সহায়তা কক্ষে। এ সময় স্বাক্ষীরা সেখানে বিশ্রাম করতে পারবেন। এবং স্বাক্ষী দেবার ক্ষেত্রে পুলিশসহ আইনজীবিরা তাদের সহায়তা দেবে।

Leave a Reply

Your email address will not be published.