নীলফামারীতে সাবেক তথ‍্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের নামে মামলা

মোঃ দেলোয়ার হোসেন,নীলফামারী প্রতিনিধিঃ
সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির নামে নীলফামারী জেলা আদালতে মামলার আবেদন করেছেন এক আইনজীবী। মামলায় মহিউদ্দিন হেলাল নাহিদ নামে আরো একজনকে আসামী করা হয়েছে। জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এ্যাডঃ আসাদুজ্জামান খান রিনো বাদী হয়ে এই মামলার আবেদন করেন।

মঙ্গলবার ২১শে ডিসেম্বর দুপুরে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মোঃ হাফিজুল ইসলাম বাদীর জবানবন্দি গ্রহণ করেছেন তবে আজ কোন আদেশ দেয় নি আদালত।

মামলায় বলা হয়- ডাঃ মুরাদ হাসান এমপি গত পহেলা ডিসেম্বর ফেইসবুকে লাইভে এসে জিয়া পরিবার ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে ব্যারিস্টার জাইমা রহমানের নামে অত্যন্ত কুরুচিপুর্ণ এবং নারী বিদ্বেষী বক্তব্য প্রদান করেন। অনলাইনে সাক্ষাতকারটি গ্রহণ করেন মহিউদ্দিন হেলাল নাহিদ এক ব্যক্তি। মামলায় স্বাক্ষী হিসেবে রয়েছেন এ্যাডভোকেট আবু মোহাম্মদ সোয়েম, আল মাসুদ চৌধুরী, কাজী আখতারুজ্জামান জুয়েল, গোলাম মোস্তফা সজীব, আজিম হোসেন ও নুর আসাদুজ্জামান মিশন।

বাদী পক্ষের আইনজীবী জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা সজীব জানান, আদালতের বিজ্ঞ বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করেছেন। তবে আজকে কোন আদেশ দেননি।

বাদী আসাদুজ্জামান খান অভিযোগ করে সংবাদকর্মীদের বলেন- মুরাদ হাসান সাংবিধানিক ভাবে শপথ নিয়ে তার নানাবিধ বক্তব্যে মাধ্যমে সংবিধান লঙ্ঘণ করেছেন। তার বক্তব্য নারী সমাজের প্রতি অবমাননাকর, অপমানজনক এবং শাস্তিযোগ্য অপরাধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *