ছাগল কুপানোর অভিযোগ ও মুক্তিযোদ্ধার নাম ভুয়া লিখে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় শ্রীপুরে এক যুবক আটক

টি.আই সানি, গাজীপুর প্রতিনিধিঃ
এক মুক্তিযোদ্ধার নামে সামাজিক যোগাযোগ ফেসবুক টাইমলাইনে ছাগলকে কুপানোর অভিযোগ তোলে এবং ভুয়া মুক্তিযোদ্ধা লিখে ফেসবুকে পোষ্ট করায় এক যুবককে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। গাজীপুরের শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের নয়াপাড়া ভুতুলিয়া গ্রামে এঘটনা ঘটে। এবিষয়ে ওই মুক্তিযোদ্ধ শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুত্রে জানা যায়,উপজেলার নয়াপাড়া গ্রামের মৃত ইমান আলীর ছেলে বীরমুক্তিযোদ্ধা অবঃ সেনা সদস্য হেকমত আলীর সহ তার পরিবারের সাথে একই উপজেলার ভুতুলিয়া গ্রামের মৃতরহমত আলীর ছেলে সাইদুল ইসলাম এর সাথে পারিবারিক ভাবে দীর্ঘ দিন যাবত শত্রুতা পোষন করে আসিতেছে। সেই শত্রুতার জের ধরে সোমবার (২০ ডিসেম্বর ) বেলা আনুমানিক একটার দিকে গফ ঝধরফঁষ ওংষধস নামে ফেসবুক আইডি থেকে ছাগলকে কুপানোর অভিযোগ তোলে এবং ভুয়া মুক্তিযোদ্ধা রিখে পোষ্ট করে।

এবিষয়ে সাইদুল ইসলামের পরিবার বলেন, বীরমুক্তিযোদ্ধা অবঃ সেনা সদস্য হেকমত আলীর জমিতে ছাগল যাওয়ার কারনে তাদের ছাগলকে কুপিয়ে রক্তাত্ব জখম করেন বীরমুক্তিযোদ্ধা অবঃ সেনা সদস্য হেকমত আলী। এই বিচার না পাওয়ার কারনে দুঃখে মনের ক্ষোভে সাইদুল হয়তো এমন স্ট্যাস দিয়েছে।

বীরমুক্তিযোদ্ধা অবঃ সেনা সদস্য হেকমত আলী বলেন,সাইদুল দীর্ঘ দিন যাবত শত্রুতা পোষন করে আসিতেছে সেই শত্রুতার জের ধরে ফেসবুকে আমার নামে মিথ্য তথ্য দিয়ে সমাজে আমাকে সম্মাহানি করেন এবং আমাকে হেয় করার জন্য পরিকল্পিত ভাবে তার ফেসবুকে ভুয়া মুক্তিযোদ্ধা লিখে পোষ্ট করেছে। আমি সুষ্ট তদন্তের মাধ্যমে তার বিচার চাই।

এবিষয়ে শ্রীপুর মডেল থানার (ওসি) তদন্ত মাহ্ফুজ ইমতিয়াজ ভুইয়া জানান,লিখিত অভিযোগের প্রেক্ষিতে সাইদুল নাকে যুবককে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনা হয়েছে। তদন্ত করে পরবর্তি ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.