গোবিন্দগঞ্জে রাতের আধারে নির্বাচনী অফিস ভাংচুর

মোঃ মতিয়ার রহমান, গাইবান্ধা:
নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।আসন্ন এ নির্বাচন ঘিরে উপজেলার ইউনিয়ন গুলোতে জমে উঠেছে প্রচার-প্রচারণা।জম জমাট এ প্রচার প্রচারণা মধ্যেই বিভিন্ন ইউনিয়ন থেকে প্রচার প্রচারণায় বাঁধা, হামলা ও ভাংচুরসহ বিভিন্ন অভিযোগও উঠছে।

অভিযোগ উঠছে গেল রাতে উপজেলার ৭ নং তালুককানুপুর  ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দেবপুর বাজারে ৩ টি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর করেছে দূর্বৃত্তরা।

স্থানীয় সূত্রে জানা যায় গত ২০ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১১ টা পর্যন্ত নেতা কর্মীরা তাদের নির্বাচনী প্রচার প্রচারনা শেষে বাড়ী ফিরে যায়। এর পর বাজারে লোকজন না থাকায় গভীর রাতে কিছু দূর্বৃত্তরা বাজারে অবস্থিত স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান আতিকের মটর সাইকেল  মার্কা, আব্দুর রহমান মাষ্টারের ঘোড়া মার্কা ও মোস্তফা আশরাফুল ইসলাম এর আনারস মার্কার অস্থায়ী অফিসের বৈদূতিক বাল্ব, পোষ্টার, ডেকোরেশনের কাপড় ছেড়াসহ ও ভাংচুর করেছে দূর্বৃত্তরা।

এ নিয়ে এলাকায় নির্বাচন ঘিরে জনমনে ব্যাপক শঙ্কা সৃষ্টি হয়েছে। যে কোন সময় অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে এমন আশঙ্কা স্থানীয় সাধারণ মানুষের।এমন্তাবস্থায় এলাকায় প্রশাসনিক টহল জোরদার করার দাবী করেছ ভুক্তভোগী  প্রার্থী ও এলাকাবাসী।

এদিকে উক্ত ঘটনার পর গোবিন্দগঞ্জ থানা পুলিশ আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *