ইবিতে ছাত্র ইউনিয়নের  নতুন নেতৃত্বে সাদিক ও পিয়াস

জীম আহম্মেদ, ইবি প্রতিনিধি:
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ২০ ডিসেম্বর ১৬তম সম্মেলন ও কাউন্সিলের মধ্য দিয়ে এই কমিটি গঠন করা হয়। 

এতে ‘বাংলা’ বিভাগের শিক্ষার্থী জি কে সাদিককে সভাপতি ও ‘ইসলামের ইতিহাস ও সংস্কৃতি’ বিভাগের শিক্ষার্থী আজিজুল হক পিয়াসকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সংগঠনটির নব-নির্বাচিত দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানা যায়।

২৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি রুমি নোমান, ইমানুল সোহান, সহকারী সাধারণ সম্পাদক হিরা দেবনাথ, সাংগঠনিক সম্পাদক মেহেদী রাফি, কোষাধ্যাক্ষ ওবায়েদুর রহমান, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষা ও গবেষণা সম্পাদক উদয় দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিয়া মাহমুদ মীম, সাংস্কৃতিক সম্পাদক নূর আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুমন শেখ, সমাজ কল্যাণ সম্পাদক সাকিব হোসেন, ক্রীড়া সম্পাদক রাজিন।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, নূরুন্নবী সবুজ, আহমেদ তৌফিক, ইশতিয়াক আহমেদ, মাহমুদুল হাসান, সিয়াম আহসান, তন্ময় বৈদ্য, সবুজ আলম, মোখলেসুর রহমান সুইট, মামুন হাবিব, আঁখি, আসিফ, মাহমুদুল ইসলাম দীপু ও আহসান হাবিব রানা।

উল্লেখ্য, নব-গঠিত কমিটিকে শপথ পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়নে কেন্দ্রীয় কমিটির সভাপতি ফয়েজ উল্লাহ। নব-নির্বাচিত কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *