আশুগঞ্জে ইউপি নির্বাচন সুষ্ঠু হওয়ার জন্য প্রার্থীদের সাথে পুলিশের মতবিনিময়

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচন ৫ই জানুয়ারি, নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার প্রচারণা এবং সকল নীতিমালা মেনে সুষ্ঠু ভাবে নির্বাচনের জন্য ৩ নং দুর্গাপুর ইউনিয়নের নির্বাচনী প্রার্থীদের সাথে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় শনিবার বিকাল ৩ টায়।

সময় আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আজাদ রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সরাইল সার্কেলের এএসপি মোঃ আনিছুর রহমান।

আশুগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম, সকল প্রার্থীদের উদ্দেশ্য করে ,প্রধান অতিথি সরাইল সার্কেলের এএসপি মোঃ আনিছুর রহমান বলেন ৫ই জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন সবাই সরকারি নির্দেশনা অনুযায়ী যেন সবাই নির্বাচনী প্রচার প্রচারণা চালায়

এবং কেউ যদি সরকারি নির্দেশের বইরে কিছু করে তাহলে অবশ্যই তাকে আইনের আওতায় আনা হবে। ৫ই জানুয়ারি ভোট গ্রহণের দিন কেউ চাইলেই তার ইচ্ছে মতো জাল ভোট এবং ব্যালট বাক্স ছিনিয়ে নিতে পারবে না, আইন সিরিংখলা বাহিনী সর্বক্ষণ পাহারায় থাকবে।

এবং হান্ড্রিট পার্সেন সুষ্ঠু নির্বাচন হবে বলে জানিয়েছে সরাইল সার্কেলের এ্এসপি মোঃ আনিসুর রহমান। তিনি আরও বলেন ভোট গ্রহণের দিন যদি কোন প্রার্থীর সমর্থকরা বিশৃংখলা সৃষ্টি করতে চাই তাহলে সে যেই দলেরি হক তার প্রার্থীকেসহ তাকে আইনের আওতায় আনা হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন বিট অফিসার এস আই জসিম উদ্দিন, সহকারী বিট অফিসার এ এস আই সুমন কুমার দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *