বাগেরহাটে অসুস্থ মুক্তিযোদ্ধাদের বাড়িতে গিয়ে বিজয় দিবসের উপহার দিয়েছেন জেলা প্রশাসক

এস কে, সোহেল, বাগেরহাট:
বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে মিষ্টি, কম্বল ও ফুল নিয়ে মুক্তিযোদ্ধাদের সঙ্গে দেখা করতে যান তিনি। এসময় তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন ডিসি। একই গ্রামের অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মোতালেব ঢালী বলেন, জীবদ্দশায় এই প্রথম কোনও জেলা প্রশাসক আমার বাড়িতে আসলেন, সম্মান দেখালেন। ফুল, কম্বল, মিষ্টি বড় কথা নয়। সরকার যে আমাদের কথা মনে রেখেছে এতেই আমরা খুশি।

বাগেরহাট সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শওকত হোসেন বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির জনকের জন্ম শতবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন অসুস্থ মুক্তিযোদ্ধাদের সম্মানিত করার যে উদ্যোগ নিয়েছে তা জেনে আমি অভিভূত। সরকারের এই উদ্যোগ আমাদের সম্মানিত করেছে। এই উদ্যোগ ভবিষ্যতেও চলমান রাখার জন্য জেলা প্রশাসনের প্রতি আহ্বান জানাই।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের অনুষ্ঠানে সকল বীর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা দেয়া হবে। যেসব অসুস্থ মুক্তিযোদ্ধারা আসতে পারবেন না, তাদের বাড়ি গিয়ে খোঁজ খবর নিয়েছি। জেলার সকল অসুস্থ বীর মুক্তিযোদ্ধাদের বাড়িতে বিজয় দিবসের উপহার পৌঁছে দিয়েছি। আগামীতেও এই উদ্যোগ অব্যাহত থাকবে।

এসময় বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শওকত হোসেন, গোটাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শমশের আলীসহ স্থানীয় মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

বিজয় দিবসের পূর্বে এ ধরনের উপহার সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published.