কিশোরগঞ্জে জাতীয় পার্টির বর্ধিত সভা

নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ৫নং চাঁদখানা ইউনিয়ন জাতীয় পার্টি ‘র বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বুধবার সন্ধ‍্যা ৭ টায় এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম‍্যান মোঃ রশিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা জাতীয় পার্টির আহবায়ক ও নীলফামারী-৪ মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সংসদ সদস‍্য প্রতিনিধি রেজাউল আলম স্বপন, সদস‍্য সচিব রশিদুল ইসলাম রশিদ,বাহাগিলি ইউপি চেয়ারম‍্যান সুজাউদ্দৌলা লিপ্টন, মাগুড়া ইউপি আকতারুজ্জামান মিঠু, কিশোরগঞ্জ সদর ইউপি হোসেন শহীদ সোহওয়ার্দী গ্রেনেট বাবু, বাহাগিলি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি দেলোয়ার হোসেন দুলাল,
উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক মোঃ আশরাফুল ইসলাম ও সদস্য সচিব রুবেল ইসলাম প্রমুখ।।

আজকের সভার প্রধান আলোচক সবার পরিচিত মুখ ও গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু জাতীয় পার্টির মনোনিত চেয়ারম‍্যান পদপ্রার্থী মোঃ শফিকুল ইসলাম শফিক বলেন, আমি চাদঁখানা ইউনিয়নের সাধারণ মানুষের জন‍্য প্রতিনিধিত্ব করতে চাই। তিনি আরও বলেন দীর্ঘ দিন যাবৎ আপনাদের পাশে ছিলাম এবং সুখের দিনে না হোক দুঃখের দিনে আপনাদের পাশে থাকতে চাই।

উপজেলা জাতীয় পার্টির আহবায়ক রেজাউল আলম স্বপন বলেন, দেশে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হচ্ছে যার প্রমাণ স্বরুপ কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ৪ জন চেয়ারম‍্যান নির্বাচিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব‍্যে এমপি আদেল বলেন, উন্নয়নের ধারা অব‍্যহত রাখতে জাতীয় পার্টির কোন বিকল্প নাই। আগামী ৫ জানুয়ারী লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

উল্লেখ‍্য মামলা জটিলতায় পিছিয়ে পড়া চাদঁখানা ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ হবে আগামী ৫ জানুয়ারী।চেয়ারম‍্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *