আশুগঞ্জে সেতুর টোলপ্লাজা থেকে ট্রাফিক পুলিশ ১০৯ কেজি গাজা উদ্ধার

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা থেকে ট্রাফিক পুলিশ ১০৯ কেজি গাজাসহ একটি প্রাইভেটকার এবং একটি ট্রাক জব্ধ করেছে।ঘটনাটি ঘটেছে বুধবার বেলা ১১টায়।

পলিশ এবং প্রত্যক্ষদর্শিরা জানায়, বুধবার বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের সৈয়দ নজরূল ইসলাম সেতুর টোল প্লাজার নিকট ট্রাফিক পুলিশ গেপন সংবাদেও ভিত্তিতে তল্লাসী চলাকালে একটি প্রাইভেটকারকে থামনোর সিগণ্যাল দিলে গাড়ি থেকে নেমে পালিলয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় ষাথে পলিশ দৌড় প্রাইভেটকাওে চালক মো.ইমরানকে আটক করে।পরবর্তীতে গাড়ীতে থল্লাসী কওে ৫ কেজি গাজা পাওয়া যায়। এরপর বেলঅ সাড়ে এগারটায় ঠ্রাকে কওে মাদক পাচার হচ্ছে এমন সংবাদেও ভিত্তিতে আশুগঞ্জের সৈয়দ নজরূল ইসলাম সেতুর টোল প্লাজার নিকট ট্রাফিক পুলিশ ট্রাকে তল্লাসী চালায় ।এক পর্যায়ে একটি ট্রককে থামানোর সিগন্যাল দিলে ট্রাকটি পালানোর চেষ্টা করে।

পুলিশ দৌড়ে ট্রাকটি এবং ট্রাকে থাকা দুই মাদককারবারীকে আটক করে। আটকৃতরা হল মো: ইমরান, কুষ্টিয়া এবং ট্র্রাক থেকে আপটককৃতরা হল, ব্রাহ্মণবাড়িয়ার সুলতাপুর এলাকার অর্নব মুন্সি,অপরজন নোয়াখালী মাইজদী এলাকার রুবেল।আটককৃত তিনজনকে আশুগঞ্জ থানায় নিয়ে প্রাথমিক জিঞ্জাসাবদ করা হলে তারা স্বীকার করে যে, এই গাজা ঢাকা বিক্রি করতে নিয়ে যাচ্ছিল। উদ্ধারকৃত গাজার মুল্য প্রায় ৭লক্ষ টাকা হবে বলে পুলিশ জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *