নোয়াখালীতে ওয়েল্ডিং মেশিনের আগুনে পুড়ে ছাই ৪ দোকান, আহত ৯

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সেনবাগে আগুনে পুড়ে ৪টি দোকান ছাই হয়ে গেছে।  এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি এবং ৯জন আহত হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী ব্যবসায়ীরা ।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৫টার দিকে উপজেলার ছিলোনীয়া বাজারে অগ্নিকার্ন্ডের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন  সবুজ ( ৪০) এয়াকুব (২৯) শাহাদাত (২৫) মেহেদী (১৮) মিরাজ (১৭) জাবেদ (৩২) কাউসার (৩৫) হাসান (২২) স্বপ্না (১৬) সুমন (৩০) জীবন (১৫)।   আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল ও  সেনবাগ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর রতন রায় জানান, সন্ধ্যা পৌনে ৫টার দিকে ব্যবসায়ী হারুনের দোকানে একজন মিস্ত্রী ওয়েল্ডিং মেশিনে কাজ করছিল। এ সময় ওয়েল্ডিং মেশিনের স্ফুলিং গিয়ে পাশে থাকা ডিজেল-অকটেনের ক্যান পড়লে দ্রুত আগুন ধরে যায়। অগ্নিকান্ডে ৫-৬ টি  গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন দ্রুত পার্শ্ববর্তী আবদুল হক টেইলার্স ও একটি কবুতর দোকান সহ ৩টি দোকানে ছড়িয়ে পড়ে। এ সময় অগ্নিকান্ডে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ৯ জন গুরুত্বর আহত হয়।  খবর পেয়ে সন্ধ্যা ৬টার দিকে চৌমুহনী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  তিনি আরও বলেন,ক্ষয়-ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। তদন্ত শেষে এ বিষয়ে  জানানো হবে।    

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *