ইবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদ প্রত্যাশী ৪৭ নেতাকর্মী

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হতে ৪৭ জন নেতাকর্মী জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। 

সোমবার (১৩ ডিসেম্বর) বেলা ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল কলা ভবনের কনফারেন্স রুমে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশিকুর রহমান রূপক এবং সদস্য রাকিব বিন আলমগীর এসব জীবনবৃত্তান্ত জমা নিয়েছেন।

অনুষ্ঠান শেষে ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র অফিস কক্ষে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশিকুর রহমান রূপক এবং সদস্য রাকিব বিন আলমগীর সাংবাদিকদের জানান, একজন প্রতিবন্ধী, একজন ছাত্রী ও উপজাতি একজনসহ ৪৭ জন সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। আগামী ১৫ ও ১৭ ডিসেম্বর যাচাই বাছাই করে ১৮ ডিসেম্বর কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমা দেবো। আশাকরি চলতি মাসেই ইবিতে নতুন নেতৃত্ব দেওয়ার প্রচেষ্টা থাকবে। 

জীবনবৃত্তান্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু ও সাবেক সাংগঠনিক সম্পাদক তৌকির মাহফুজ মাসুদ। 

প্রসঙ্গত, এর আগে গত ০৮ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে এবং নব কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *