বগুড়ার কাহালুতে ইউপি নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করার প্রতিশ্রুতি দিলেন-জেলা প্রশাসক

মাসুম বিল্লাহ, বগুড়া জেলা প্রতিনিধি:
বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক বলেন, আসন্ন আগামী ২৬ ডিসেম্বর কাহালু উপজেলার ৮টি ইউ পি নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি আরও বলেন, দলমত নির্বিশেষে প্রতিদ্ব›দ্বী সকল প্রার্থীদের নির্বাচনী আচরণ বিধি মেনে চলতে হবে এবং প্রিজাইডিং অফিসারদের সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে সকল প্রার্থীর সহযোগিতা কামনা করেন। সোমবার কাহালু উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে উপজেলার প্রিজাইডিং অফিসার ও প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সাথে আইন-শৃংঙ্খলা এবং আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন তিনি।

উক্ত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান। মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রশিদ (অপরাধ), সিনিয়র জেলা নির্বাচন অফিসার মাহবুব আলম শাহ। কাহালু উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার জিন্নাত আরা জলি এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, উপজেলা কৃষি অফিসার ও রিটানিং অফিসার কৃষিবিদ ময়নুল হক সরকার, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য প্রার্থীগন।

Leave a Reply

Your email address will not be published.