বগুড়ার শেরপুরে ছেলের হাতে বাবা খুন

মাসুম বিল্লাহ, বগুড়া প্রতিনিধি:
বগুড়ার শেরপুর খানপুর ইউনিয়নে মানসিক ভারসাম্যহীন ছেলে মামুন (২৮) কুপিয়ে হত্যা করেছে তার বাবা মতিয়ার রহমানকে (৬০)। তিনি শেরপুর উপজোলার খানপুর ইউনিয়নের কয়ের খালী গ্রামের মৃত আব্দুর রহিম বক্সের ছেলে। রবিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মতিয়ার রহমান মারা যান।

মতিয়ার রহমানের মানসিক ভারসাম্যহীন ছেলে মামুন (২৮) শনিবার (১১ ডিসেম্বর) বিকেলে বাড়ি থেকে ৫ কেজি চাউল কাউকে না জানিয়ে স্থানীয় একটি মাজারে দান করে। বাড়ি থেকে চাউল নিয়ে যাওয়ার কারনে রাতে মতিয়ার রহমান ছেলেকে গালমন্দ করেন। রাত ৪ টার দিকে মামুন তার বাবাকে ঘুম থেকে ডেকে তুলে চাউল নিয়ে আসার জন্য যেতে বলে।এরপর বাবা- ছেলে গ্রামের রেজাউলের ভুট্টার ক্ষেতের কাছে পৌছিলে মামুন তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তার চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এসে মামুনকে আটক করে এবং গুরুতর আহত মতিয়ার রহমানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে দেয়।সেখানে অবস্থার অবনতি হলে মতিয়ার রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রবিবার সন্ধ্যার পর মতিয়ার রহমান মারা যান।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন মানসিক ভারসাম্যহীন মামুনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে এখনও কেউ অভিযোগ দেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *