১৭ নং জগন্নাথপুর ইউনিয়ন (১ নং ওয়ার্ড) বাসির নিকট দোয়া ও সহযোগিতা কামনা মেম্বার পদ প্রার্থী

মোঃ রিফাত সরকার মাহিম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৭ নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদ এর ১নং ওয়ার্ড এর মেম্বার পদ প্রার্থী তরুন, সৎ, মেধাবী, গরীব-অসাহায় মানুষের সঙ্গী, বেকারদের পথপ্রদর্শক ও সুযোগ্য নেতা মোঃ আন্নাছ হোসেন উক্ত নির্বাচন কে কেন্দ্র করে তার ১ নং ওয়ার্ড বাসির কাছে দোয়া প্রার্থনা করেন।

বর্তমান প্রেক্ষাপটে তরুন সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে একজন তরুন নেতার বিকল্প নেই। এছাড়া শিক্ষিত বেকারদের কর্মসংস্থান করার বিপ্লবী উদ্যোগ নিতে কেবল একজন তরুন ও মেধাবী নেতার পক্ষেই সম্ভব। তারই ধারাবাহিকতায় সবার ইচ্ছা ও চাওয়ার উপর ভিত্তি করে এবারে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৭ নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদ এর ১ নং ওয়ার্ড এর ইউ,পি সদস্য পদ প্রার্থী হয়েছেন মোঃ আন্নাছ হোসেন।

মানুষের ভালোবাসাকে সঙ্গী করে চলতে চাই,এর মধ্যে দিয়েই সুন্দর ০১নং ওয়ার্ড গঠনের স্বপ্ন দেখি।’- কথাগুলো ঠাকুরগাঁও সদর উপজেলার ১৭নং জগন্নাথপুরে ১ নং ওয়ার্ডে বেড়ে ওঠা তরুণের।

মো: আন্নাছ হোসেন, দীর্ঘদিন ধরে এলাকায় নানা ধরনের সচেতনতামূলক কাজ করতে করতে মানুষের সঙ্গে এক ধরণের সম্পর্ক তৈরী হয়ে যায়। ধীরে ধীরে আগ্রহ বেড়ে যায়। এলাকায় বিভিন্ন জাতীয় দিবসে রাজনৈতিক নেতাদের পোস্টারে যখন জাতীয় নেতাদের ছবি ছোট হয়ে আসছে দেখে কষ্ট লাগত। দেখতাম সবাই নিজের ছবি বড় করে দিয়ে আত্মপ্রচার করতো। যা রাজনৈতিক ব্যক্তিদের পছন্দ না হলেও সাধারণ মানুষ ভালোভাবে গ্রহণ করে। অনেকেই এর বিরোধীতা করেন।

তিনি বলেন, এসব কারণে মনে হলো- যারা এমন কাজ করে তাদের বিরুদ্ধে দাঁড়াতে হবে। না হলে এরা সমাজের আরো বেশি ক্ষতি করবে। তাই সমাজের তৃণমূলের মানুষদের নিয়ে সমাজ গড়ার স্বপ্ন দেখে নির্বাচনে নেমেছি।

আর নির্বাচনে নেমে ভালোই সাড়া পাচ্ছেন জানিয়ে মো: আন্নাছ হোসেন বলেন, অন্য প্রার্থীদের মতো প্রচার প্রচারণা না করতে পারলেও এলাকার মানুষ আমার সঙ্গে আছে। হয়তো নানা কারণে তারা মাঠে নামতে পারছে না। তবে বিশ্বাস করি ২৬শে ডিসেম্বর ভোট দিয়ে তারা ভালোবাসার প্রমাণ দেবেন।

এ প্রসংঙ্গে ইউ পি সদস্য পদ প্রার্থী মোঃ আন্নাছ হোসেন বলেন, বর্তমান সময়ে করোনা পরিস্থিতির এক ভয়াবহতার পর সমগ্র দেশ যখন প্রায় থমকে দাঁড়িয়েছে ঠিক তখনই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। আমার এলাকাটিতেও অনেক মানুষ বিভিন্ন সমস্যায় জরজরিত এবং বিশেষ করে তরুন সমাজ প্রায় ধ্বংসের মুখে। আমি ব্যাক্তিগত ভাবে যতটা পেরেছি সাহায্য ও সহযোগিতা করার চেষ্টা করছি। আর সকলের পাশে দাঁড়িয়ে সহযোগিতা এবং আমার এলাকাটির উন্নয়ন করার একরাশ ইচ্ছা মনে। তারই ধারাবাহিকতায় দীর্ঘমেয়াদী ও ব্যাপকভাবে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডে ইউ পি সদস্য হিসেবে আমাকে নির্বাচিত করার জন্য সকলের সহযোগিতা ও দোয়া প্রার্থনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *