জয়াগ ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে ৫ বছর পরে আবারও চেয়ারম্যান প্রার্থী

খোরশেদ আলম শিকদার, নোয়াখালী:
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ১নং জয়াগ ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে ৫ বছর পর আবারও চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। এজন্য ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চাইলেন চেয়ারম্যান প্রার্থী ও জয়াগ ইউপির সাবেক সফল চেয়ারম্যান মাহবুব আলম মহিম।

শুক্রবার (১০নভেম্বর) সন্ধ্যায় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, আমি জয়াগ ইউপির নির্বাচিত চেয়ারম্যান হিসেবে ৫ বছর অত্যান্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেছি। এলাকায় মাদক, সন্ত্রাস এবং দুর্নীতির সাথে কখনো আপোষ করিনি। গ্রাম আদালতে বিচারের নামে প্রহসন হয়নি। ইউনিয়নের উন্নয়নে যথাসাধ্য কাজ করেছি। বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতা প্রদানে অসহায়দের প্রাধান্য দিয়েছি। সরকারের গৃহীত উন্নয়ন প্রকল্প সমুহের কাজ নির্দেশনা ও নিয়মানুযায়ী সঠিক সময়ে বাস্তবায়ন করেছি। কখনো কোন অনিয়ম দুর্নীতিকে প্রশ্রয় দেইনি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও দিবনা। দায়িত্ব পালনকালীন সময়ে যেমন মানুষের দোয়া ভালোবাসা পেয়েছি, বর্তমানেও একই ভাবে আমি ইউনিয়নবাসীর দোয়া, ভালোবাসা ও সমর্থন চাই। সুশীল সমাজের অনেক শুভাকাঙ্খী ফোন করে অনুরোধ জানিয়েছেন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য। তাদের অনুরোধকে সম্মান জানাতেই ৫ বছর পর আবারও চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। ভোট জনগণের গণতান্ত্রিক অধিকার, ইউনিয়নের জনগণ যেনো উৎসব মুখর পরিবেশে নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে, সে জন্য তিনি নির্বাচন কমিশন সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট একটি অবাধ, সুষ্ঠ,নিরপেক্ষ এবং শান্তিপুর্ন নির্বাচন অনুষ্ঠানের দাবি জানান।

তিনি জয়াগ ইউনিয়নবাসীর প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আপনারা সকল প্রকার ভয়কে জয় করে আগামী ৫ই জানুয়ারী/২০২২ইং নিজ নিজ ভোট কেন্দ্রে এসে আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *