হাতীবান্ধায় নির্বাচনী সহিংসতা মোটর সাইকেল ভাংচুর, আহত ২

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রাথীর্র কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোটর সাইকেল ও নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। ওই সংঘর্ষে ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে ওই ইউনিয়নের নাজির হোসেন খন্দকার স্কুলের পাশে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফজলার রহমান খোকনের অভিযোগ, কয়েকটি মোটর সাইকেল নিয়ে তার কর্মীরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে নাজির হোসেন খন্দকার স্কুল এলাকায় যায়। এ সময় আওয়ামীলীগের প্রার্থী নুরুল ইসলামের পুত্র সুমন ও তাদের নেতা-কর্মীরা তাদের উপর হামলা চালায়। এতে একটি মোটর সাইকেল ভাংচুর করে ও দুই মোটর সাইকেল নিয়ে যায়। এ সময় নৌকা প্রার্থীর লোকজনের হামলায় নাইমুল ও শাওন নামে তাদের দুই জন কর্মী আহত হয়েছে। এ ঘটনায় ফজলার রহমান খোকন রাতেই বাদী হয়ে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

তবে ওই অভিযোগের প্রধান আসামী ও আওয়ামীলীগের প্রার্থী নুরুল ইসলামের পুত্র সুমন স্বতন্ত্র প্রার্থী ফজলার রহমান খোকনের অভিযোগ অস্বীকার করে বলেন, স্বতন্ত্র প্রার্থী খোকনের লোকজন আমাদের বাড়ির কাছে এসে একটি নির্বাচনী অফিস ভাংচুর করেছেন। আমরা এ ঘটনায় স্থানীয় থানায় একটি অভিযোগও করেছি।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, ফকিরপাড়ার নির্বাচনী সহিংসতা নিয়ে পাল্টা-পাল্টি দুইটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *