সিলেটে মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির অনিয়ম, হিন্দু মহাজোটের তীব্র নিন্দা

মুশফাকুর রহমান, সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটে মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির বিরুদ্ধে অনিয়ম ও গ্রাহকদের হয়রানির অভিযোগ ওঠেছে। এই অনিয়ম ও হয়রানির তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট।

সংগঠনটির সিলেট বিভাগের প্রধান সমন্বয়কারী ও জেলা সভাপতি অ্যাডভোকেট মিলন ভট্টাচার্য এক বিবৃতিতে বলেন, সিলেটে মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির গ্রাহকদের সংবাদ সম্মেলন এবং বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ সূত্রে আমরা জানতে পারলাম যে- মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির সিলেট নগরীর বারুতখানাস্থ কবির খান এজেন্সি নিয়ম বহির্ভুতভাবে গত বছর বিনয় ভূষণ দে ও অজিত কুমার ভট্টাচার্জ নামের দুজন হিন্দু ইউনিট ম্যানেজারকে চাকরিচ্যুত করে। এ নিয়ে মো. রাসেল উজ-জামান নামের এক সিনিয়র বীমা প্রতিনিধি প্রতিবাদ করায় ওই দুজনকে চাকরিতে বহাল করলেও রাসেলকে অন্যায়ভাবে চাকরিচ্যুত করা হয়। এতে বিপাকে পড়ে রাসেল উজ-জামানের মাধ্যমে পলিসি করা শত শত গ্রাহক। আমরা বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এসব অনিয়ম ও অন্যায়ের তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাচ্ছি।

সেই সঙ্গে অন্যায়ভাবে চাকরিচ্যুত করা রাসেল উজ-জামানকে অনতিবিলম্বে চাকরিতে পুনর্বহাল এবং সকল গ্রাহককে তাদের প্রাপ্য সুযোগ-সুবিধা প্রদানের জোর দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *