বাগাতিপাড়ায় জয়িতাদের সম্বর্ধনা 

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর জেলা প্রতিনিধিঃ 
নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে ” জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় পাঁচ  ক্যাটাগরিতে ৫ জন জয়ীতাকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার জিমনেশিয়াম হল রুমে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এই সম্বর্ধনা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। এসময় আরও বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন আখতার, উপজেলা  মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা খাতুন শাপলা, ভাইস চেয়ারম্যান আব্দুল হাদি উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহাতাব উদ্দিন এবং প্রবীণ আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম ঠান্টু।

উল্লেখ্য, অর্থনৈতিক সাফল্য অর্জনে বারইপাড়া গ্রামের দৌলতুন নাহার, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনে সাজা মালঞ্চিগ্রমের এ্যামিজা আক্তার, সফল জাননী নারীতে বারইপাড়া গ্রামের বিউটি বেগম, নতুন উদ্যমে জীবন শুরুর ক্ষেত্রে ঘোরলাজ গ্রামের শাহিদা খাতুন এবং সমাজ উন্নয়নে অবদান রাখায় তকিনগর গ্রামের জায়না বেগমকে সম্বর্ধনা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *