কিশোরগঞ্জে চাঁদখানা ইউপি নির্বাচনে লাঙ্গল মার্কা প্রার্থী শফিকের মনোনয়ন পত্র দাখিল

নীলফামারী প্রতিনিধিঃ
আসন্ন ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউপি নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও চাঁদখানা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি,বিশিষ্ট ব‍্যবসায়ী গরীব দুঃখী ও মেহনতি মানুষের বন্ধু শফিকুল ইসলাম শফিক হাজারও মানুষের বহর নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার বিকেলে বিপুল জন সমর্থন নিয়ে উৎসবমুখর পরিবেশে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার রফিকুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সদস‍্য সচিব রশিদুল ইসলাম রশিদ, নব নির্বাচিত লাঙ্গল মার্কার বাহাগিলি ইউপি চেয়ারম‍্যান সুজাউদ্দৌলা লিপটন, কিশোরগঞ্জ সদর ইউপি’র হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু সহ উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টির সর্বস্তরের নেতৃবৃন্দ, কর্মী ও সমর্থকরা।

সংশ্লিষ্ট ইউনিয়নের ভোটারেরা বলেন, দীর্ঘদিন আমাদের ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শফিক ব্যক্তিগত ভাবে গরীব-অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করেছেন। আসন্ন ইউপি নির্বাচনে শফিকুল ইসলাম শফিকের কোনো বিকল্প নেই। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজে ব্যাপক ভূমিকা রাখবেন।
চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল ইসলাম শফিক বলেন, জনপদের উন্নয়নের প্রশ্নে লাঙ্গল ছাড়া আর কোন বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে যে ধারাবাহিকতা রেখেছেন তাতে সম্পৃক্ত থাকতে হলে লাঙ্গল প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। তাই এ সময়ে লাঙ্গলের পক্ষে রায় দেওয়ার জন্য উপস্থিত সবাই হাত তুলে অঙ্গীকার করেন লাঙ্গলের পক্ষে স্লোগান দিয়ে আগামী ৫ই জানুয়ারি নির্বাচনে জয়লাভ করার শপথ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *