নোয়াখালীতে ট্রাক চাপায় নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু: সড়কে বিক্ষোভ

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সদর উপজেলার সোনাপুর বাস স্ট্যান্ডে ট্রাক চাপায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদার প্রাণ হারিয়েছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ৩ টার দিকে সহপাঠীর মৃত্যুর ঘটনায় সোনাপুর জিরো পয়েন্টে বিক্ষোভ করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীরা। এ সময় তারা মর্মান্তিকভাবে সহপাঠীর মৃত্যুর প্রতিবাদ এবং জড়িতদের দ্রুত বিচার দাবি করে ‘উই ওয়ান্ট জাস্টিস’সহ বিভিন্ন স্লোগান দেয়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাহেদ উদ্দিন শিক্ষার্থীদের বিক্ষোভের সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে এবং এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা চালাচ্ছে।

উল্লেখ্য, মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ১টার দিকে সোনাপুর বাস স্ট্যান্ডে বাস থেকে নামার সাথে সাথে ঘাতক ট্রাকের চাপায় নোবিপ্রবি শিক্ষার্থী অজয়ের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাইজদী শহরের গুডহিল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে বিশ্ববিদ্যালয়ের ১৩ ব্যাচের ইনফরমেশন সাইন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র এবং সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

Leave a Reply

Your email address will not be published.