ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় হোমিও কলেজের প্রভাষক নিহত

মাহবুব পিয়াল, ফরিদপুর জেলা প্রতিনিধি:
ফরিদপুরে পরীক্ষার খাতা আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় হোমিও কলেজের প্রভাষক নিহত ও তিনজন আহত হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নের মল্লিকপুর নামক স্থানে ঢাকা-খুলনা মহা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, ঢাকা থেকে যশোরগামী দিগন্ত পরিবহনের একটি বাসের সাথে বোয়ালমারী থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

করিমপুর হাইওয়ে পুলিশ সুত্রে জানা গেছে, দুর্ঘটনায় হতাহত চারজনই মাইক্রোবাসের যাত্রী। এর মধ্যে ঘটনাস্থলে নিহত হয়েছেন বোয়ালমারীর গুণবাহা ইউনিয়নের নদীয়ার চাঁদ গ্রামের বাসিন্দা সুভাষ কুমার দাসের ছেলে সুব্রত কুমার দাস (৩৮)।

ডা. দিলীপ রায় হোমিওপ্যাথি কলেজের প্রতিষ্ঠাতা দিলীপ রায় বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত সুব্রত একজন হোমিওপ্যাথি চিকিৎসক। সুব্রত তাঁর প্রতিষ্ঠিত হোমিওপ্যাথি কলেজে প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিবাহিত। তবে তিনি নিঃসন্তান ছিলেন।

দিলীপ রায় আরও বলেন, বোয়ালমারী ও আলফাডাঙ্গা হোমিওপ্যাথি কলেজের শিক্ষকরা ওই মাইক্রোবাসে করে ঢাকা যাচ্ছিলেন পরীক্ষার খাতা আনতে। যাওযার পথে ফরিদপুরের মল্লিকপুরে এ দুর্ঘটনার শিকার হন তাঁরা।

এ দুর্ঘটনায় আহত ওই মাইক্রোবাসের চালক এবং বাকী দুই শিক্ষকসহ তিনজন ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমিরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, বাস ও মাইক্রোবাস দুটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছেন। তিনি বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *