নন্দীগ্রামে ভন্ড কবিরাজ মান্নান কর্তৃক ৩ জনকে মারপিট

মাসুম বিল্লাহ, বগুড়া জেলা প্রতিনিধি:
নন্দীগ্রামে ভন্ড কবিরাজ মান্নান কর্তিক ৩ জনকে মারপিট করে আহত করা হয়েছে। প্রাপ্ত তথ্য জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কল্যাননগর গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের পুত্র আব্দুল মান্নান দীর্ঘদিন হলো কবিরাজির নামে প্রতারনা করে বিভিন্ন লোকজনের নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিত। ইতিমধ্যেই কাহালু উপজেলার বাগজর কালিপাড়া গ্রামের একরাম হোসেনের পুত্র ইলিয়াস আলির নিকট থেকে কবিরাজির নামে প্রতারনা করে ৭হাজার টাকা হাতিয়ে নেয়।

পরবর্তীতে ইলিয়াসের কাজ না হওয়ায় গত বুধবার রাতে ইলিয়াস সহ কাহালু উপজেলার পানাই গ্রামের জোহেলের পুত্র মাহি ও ভাগজর গ্রামের জাহাঙ্গীরের পুত্র আলামিন উক্ত মান্নানের বাড়িতে টাকা ফিরিয়ে নেওয়ার জন্য আসে। এক পর্যায়ে মান্নান টাকা ফিরিয়ে না দিয়ে গনি, মতুর, লুতফর, নজরুল, আজমল, মান্নান সহ বেশকিছু লোকজন নিয়ে তাদের লাঠিসোটা দিয়ে মারপিট করে তাদের বাড়িতেই বেধে রাখে। পরে এলাকাবাসী পুলিশকে সংবাদ দিলে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

উক্ত মান্নানের বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মারপিট ও বিশেষ ক্ষমতাআইনে দায়ের করা দুটি মামলা আদালতে বিচারাধীন আছে বলে নন্দীগ্রাম থানার ওসি আবুল কালাম জানান। এলাকার বেশকিছু লোকজন জানিয়েছে উক্ত আব্দুল মান্নান একজন কুখ্যাত সন্ত্রাসী কবিরাজির নামে বিভিন্ন লোকজনকে তার বাড়িতে এনে চিকিৎসার নামে নির্যাতন করে টাকা পয়সা হাতিয়ে নিত, এবং এলাকা বাসি আরো অভিযোগ তুলে বলেন, ভন্ড মান্নানকে আইনের আওতায় এনে কঠোরতম শাস্তির ব্যাবস্থা করা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *