ফতুল্লায় ভাগ্নিকে ধর্ষনের চেষ্টায় খালু গ্রেফতার

নারায়নগঞ্জ প্রতিনিধি:
ফতুল্লার মুসলিমনগরে ১৩ বছর বয়সী ভাগ্নিকে ধর্ষণের চেষ্টার অভিযোগে শফিকুল ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম নরসিংদি জেলার বেলাবো থানার রহিম কান্দির মৃত লাল মিয়ার ছেলে ও ফতুল্লা থানার মুসলিম নগর নয়াবাজারের মধু মিয়ার ভাড়াটিয়া। বুধবার (১ ডিসেম্বর) সকালে তাকে ফতুল্লার মুসলিম নগর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয় যে, বাদীর ১৩ বছর বয়সী মেয়ে খালা-খালুর সাথে একই বাসায় বসবাস করে স্থানীয় একটি মাদ্রাসায় পড়ালেখা করতো। মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল ৮টায় বাদীর বোন ও বোন জামাই নিজ নিজ কর্মস্থলে চলে যায়। পরে সকাল ১১ টায় শহিদুল ইসলাম নিজ কর্মস্থল থেকে ছুটি নিয়ে এসে বাসায় ফিরে আসে। বাড়ীতে কেউ না থাকায় গ্রেফতারকৃত শহিদুল ইসলাম বাদীর মেয়েকে স্পর্শকাতর স্থানে হাত বুলিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় কিশোরী ডাক চিৎকার করে। পরে বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি প্রদান করে তাকে ছেড়ে দেয়। পরে কিশোরী ফোন করে বাদী কে বিষয়টি জানায়।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, মামলা হয়েছে।অভিযুক্ত শহিদুল ইসলামকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *