আখাউড়ায় কৃষি ব্যাংক ব্যবস্থাপকের বিদায় সংবর্ধনা

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
চোখের জল, ফুলের শুভেচ্ছা আর সহকর্মীদের হৃদয় নিংড়ানো ভালোবাসায় সিক্ত হয়ে কর্মজীবনের ইতি টানলেন বাংলাদেশ কৃষি ব্যাংক আখাউড়া শাখার ব্যবস্থাপক কামাল আহাম্মদ খান। কর্মজীবনের দীর্ঘ প্রায় ৩৮ বছর সততা, দক্ষতা, নিষ্ঠা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে কর্মজীবন শেষ করেছেন তিনি।

বুধবার বিকালে কর্ম দিবসের শেষ দিনে প্রিয় কর্মস্থলে এক অনাড়ম্বর বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
শাখার ২য় কর্মকর্তা আশরাফুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী ব্যবস্থাপক কামাল আহাম্মদ খানের বর্ণাঢ্য কর্মজীবন, সুন্দর জীবনাচার তুলে ধরে বক্তব্য রাখেন
সম্মানিত অতিথি আখাউড়া পৌর সভার প্যানেল মেয়র-১ কাউন্সিলর মোঃ বাবুল মিয়া। অগ্রণী ব্যাংক আখাউড়া শাখার ব্যবস্থাপক ও এস পিও হাছান সাইফুর রহমান, শাখার সিনিয়র অফিসার মোঃ শেখ ফখরুজ্জামান, ডাটা এন্ট্রি/ কন্ট্রোল অপারেটর মোসাঃ রিনা বেগম, ব্যাংক কর্মকর্তা জামিল আহমেদ, শাহ আলম সাবেক কর্মকর্তা সোলেমান ভূইয়া, ইকবাল আহাম্মদ খান, কর্মকর্তা জাহিদুল হক।

কসবা- আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সিনিয়র সভাপতি, দৈনিক গণকন্ঠের আখাউড়া প্রতিনিধি, বিশিষ্ট সার্ভেয়ার আমিন ও দলিল লেখক সাংবাদিক বাদল আহাম্মদ খান প্রেসক্লাবের সাধারন সম্পাদক হান্নান খাদেম, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক জালাল হোসেন মামুন,

সাংবাদিক হাসান মাহমুদ পারভেজ, সিনিয়র দলিল লেখক জসিম সরকার প্রমুখ।
প্রত্যেক বক্তা বলেন কামাল আহাম্মদ খান একজন বিনয়ী, ভদ্র, নিরহংকারী, হাস্যোজ্জল মানুষ।দায়িত্বের প্রতি শতভাগ আন্তরিক, নিষ্ঠাবান, কঠোর পরিশ্রমি, সহকর্মীদের কাছে ছিলেন বড় ভাই, একজন সত্যিকারের বন্ধুর মতো। তিনি একজন উঁচুমানের দক্ষ ব্যাংক কর্মকর্তা ছিলেন। সমাজের প্রতিটি শ্রেণি পেশার মানুষের সাথে তাঁর সুসম্পর্ক ছিল।

এসময় বক্তারা তার অবসর জীবনের সুখ শান্তি কামনা করেন। বিদায়ী ব্যবস্থাপক কামাল আহাম্মদ খান সকল সহকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, একটি ভাল টিম পেয়েছিলেন বলেই তিনি সুন্দর ভাবে কাজ করতে পেরেছেন। সহকর্মীদের সহযোগিতার জন্যই তিনি উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করতে পেরেছেন। এজন্য তিনি সকলকে ধন্যবাদ জানান।
পরে বিদায়ী ব্যবস্থাপককে ক্রেস্ট ও অন্যান্য উপহার দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *