৫ম ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ একসঙ্গে কাজ করার প্রত্যয়

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ-
৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ একসঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এবং যুগ্ম আহবায়কবৃন্দ।

৫ম ধাপের নির্বাচনকে কেন্দ্র করে ব্র্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের প্র্রাথমিক বাচাই করার লক্ষে তৃনমুলের সাথে মঙ্গলবার সকালে স্থানীয় শ্রমকল্যান কেন্দ্র হলরেিম এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হাজী মো.ছফি উল্লাহ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আশুগঞ্জ উপজেলা পরষিদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হানিফ মুুন্সি,যুগম আহবঅযক আবু নাসের আহমেদ এবং যুগ্ম আহবায়ক খোরশেদ আলম। প্রথম পর্বে প্রধান অতিথি প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম যারা কিনেছেন তাদের উদ্ধেশ্যে পরামর্শ প্রদান করেন।পরবর্তীতে দুপুর ১২টায় ইউনয়ন আওয়ামীলীগের তৃনমুলের নেতাদের সাথে মতবিনিময় করেন এবং কেন্দ্রে আওয়ামীলীগের মনোয়ননের জন্য কতজনের নাম পাঠানো হবে এই বিষয়ে মতামত গ্রহন করেন।

কেন্দ্রে আওয়ামীলীগের মনোয়ননের জন্য কতজনের নাম পাঠানো বিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার স্থানীয় সাংবাদিকদের বলেন দীর্ঘ তিনবছর পর আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নিজেদেরে মধ্যে বিভক্তিভুলে ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে একসাথে একমঞ্চে এসেছে।এই বিষয়টা উপজেলা আওয়ামীলীগের জন্য অত্যন্ত আনন্দের বিষয়। উপজেলীগ আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে আশুগঞ্জ উপজেলার আটটি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিপুলভোটে জয়লাভ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন নিার্বচনকে কন্দ্রে করে দলীয় সিদ্ধান্তের বাইর যাওয়ার কোন সুযোগ নাই। যদি কোন প্রার্থী দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হয় কেন্দ্রীয় আওয়ামীলীগের সিদ্ধান্ত মোতাবেক তাকে আওয়ামীলীগ থেকে বহিস্কার করা হবে। এই ব্যাপারে কোন গাফিলতি করা হবে না। তাচাড়া তৃণমূলের মতামত অনুযায়ী প্রত্যেক ইউনিয়ন থেকে ৫জনের নাম কেন্দ্রে পাঠানোর প্রস্তাব অনুমোদন দেয় বলে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *