নির্বাচনে পোস্টার না দিয়েই ইউপি সদস্য হলেন বাবলা

আরিফুল ইসলাম আরিফ, ফুলবাড়ী, কুড়িগ্রাম:
গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ছয়টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আর এই নির্বাচনে ভাঙ্গামোড় ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী  শামসুদ্দিন ব্যাপারী (বাবলা )তালা প্রতীকে নির্বাচনী পোস্টার না দিয়েই  ১৩৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুল হক ব্যাপারী টিউবয়েল প্রতীকে পেয়েছেন ৮৩৭ভোট। পোস্টার ছাপিয়ে জয়লাভ করায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে ওই ওয়ার্ডে। বিষয়টি এখন ওই এলাকার জনসাধারণের মুখে মুখে টক অফ দা টাউন এ পরিণত হয়েছে।

ওই এলাকার ভোটার হাসান আলী ,জুয়েল, বাবু এন্তাজ জানান, বাবলা মেম্বার গত পাঁচ বছরে সুখে-দুখে জনগণের পাশে ছিল। এছাড়া তিনি কখনও কাট ছিলিপে দেয়ার জন্য  কারো কাছে একটি পয়সাও নেননি। তার এই ভালো কাজের জন্য তাঁর পোস্টার না দিলেও আমরা তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করেছি।

শামসুদ্দিন বাবলা জানান: গত পাঁচ বছরে আমি জনগণের পাশে সুখে-দুখে ছিলাম।  জনগণ যখন আমাকে যেখানেই ডেকেছেন আমি তখনই সেখানেই তাদের ডাকে সাড়া দিয়েছি, আমার আত্মবিশ্বাস ছিল জনগণ আমাকে ভালোবেসে আবারো মেম্বার নির্বাচিত করবেন, তাই আমি পোস্টার না দিয়েই এই নির্বাচন করেছি। এবং জনগণ আমার আত্মবিশ্বাস এর মর্যাদা দিয়ে বিপুল ভোটে  আমাকে  জয়ী করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *