ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত ও ব্লাকমেইল করে হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার লোহাগাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রীকে উত্যক্ত ও ব্লাকমেইল করে হত্যার প্ররোচনার অভিযোগে বখাটে মিরাজ হাসানকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে স্কুল শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুরে পীরগঞ্জ-ঠাকুরগাঁও সড়কের লোহাগাড়া বাজার এলাকায় এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন নুসরাত জাহান পায়েলের বাবা নূর ইসলাম, সহপাঠি বিথী আক্তার, বর্ষা আক্তার, আদ্রিতা ও অন্যরা। এ সময় বক্তারা বলেন ওই বখাটে মিরাজ প্রায় সময় নুসরাত জাহান পায়েলকে উত্যক্ত করতো, মারমিট করতো, ব্লাক মেইল করে আপত্তিকর ছবি ও ভিডিও ইনটারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিতো। এব্যাপারে স্থানীয় ভাবে সালিশ মিংসাও বসে। বক্তারা আরো বলেন ওই বখাটেকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।

বাবা নূর ইসলাম কেঁদে কেঁদে বলেন ওই বখাটে মিরাজ প্রায় সময় আমার মেয়েকে উত্যক্ত করতো, তিনি তার মেয়ের হত্যার প্ররোচনায় মিরাজকে অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত ২০ নভেম্বর লোহাগাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী নুসরাত জাহান পায়েল ওই বখাটের অপমান সহ্য করতে করতে না পেরে গলায় রশি দিয়ে আতœ হত্যা করে। মৃত্যুর আগে তার হাতের লিখা চিঠিতে এ সব কথা লিখে যান ওই ছাত্রী এবং তার সহপাঠিদের কাছে বিষয়টি শেয়ার করেন পায়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *