ঝালকাঠিতে বিশেষ উন্নয়ন সমন্বয় ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুর উপজেলা পরিষদের বিশেষ উন্নয়ন সমন্বয় ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (২৮নভেম্বর) সকাল ১১টায় রাজাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠাঁলিয়া) আসনের সংসদ সদস্য, গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন।

এসময় আরো বক্তব্য রাখেন, রাজাপুর উপজেলা পরিষদ চেয়্যারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবুল খায়ের মাহমুদ (রাসেল), নবাগত ওসি পুলক চন্দ্র রায়, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম খলিফা, প্রধান শিক্ষক কবি মাহমুদা খানম, প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ দীনেশ চন্দ্র, সমাজ সেবা কর্মকর্তা মোঃ মোজাম্মেল, কৃষি কর্মকর্তা রিয়াজ উল্লাহ বাহাদুর, নির্বাচন অফিসার মোঃ আবু ইউসুফ প্রমুখ।

এছাড়াও সভায় উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ বজলুল হক হারুন বলেন, বর্তমান সরকার মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ আজ ডিজিটাল নেটওয়ার্কের আওতায়। জননেত্রী শেখ হাসিনার পুরো পরিবার বাংলাদেশ এবং বাংলাদেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের জনগন এই অবদানের কথা কোনদিন ভুলবেনা। আজকের এই ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়। প্রধানমন্ত্রীর জন্যই গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *