ফরিদপুরে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসা দাবিতে যুবদলের সমাবেশ

মাহবুব পিয়াল, ফরিদপুর প্রতিনিধি:
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে যুবদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরে যুবদলের সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের কোর্ট চত্বরে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুইয়া পিংকুর নেতৃত্বে যুবদলের এ কর্মসূচির আয়োজন করা হয় । জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য দেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ প্রমুখ।

এসময় যুবদল নেতা মাহবুবুল হাসান পিংকু বলেন, তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া দেশের কোটি কোটি জনতার হৃদয়ের স্পন্দন। কালবিলম্ব না করে সাবেক এই প্রধানমন্ত্রীর মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ গমনের ব্যবস্থা করতে সরকারের নিকট জোর দাবি জানান।

এসময় জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন দিলা, স্বেচ্ছাসেবক দলের জেলা যুগ্ন আহ্বায়ক অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি কেএম জাফর, দিদারুল মাহমুদ টিটু, ওমর ফারুক, ভিপি হেলাল, জব্বার জমাদ্দার, আরমান হোসেন, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক বিএম নাহিদুল ইসলাম নাহিদ, জেলা যুবদলের যুগ্ন সম্পাদক শামীম তালুকদার, জাহিদুল ইসলাম ও নূর আলম, জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক মুইদুল ইসলাম স্মরণ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *