গোবিন্দগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ২০

মোঃ মতিয়ার রহমান (গাইবান্ধা) গোবিন্দগঞ্জ:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে আওয়ামীলীগের নৌকা প্রতিকের চেয়ারম‌্যান প্রার্থীর সমর্থকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ‌্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছেন।এসময় ভাঙচুর করা হয়েছে অন্তত ১০টি দোকান।

আজ বুধবার সন্ধ‌্যার দিকে মহিমাগঞ্জ ইউনিয়নের বটতলা ও মহিমাগঞ্জ বাজার এলাকায় এই ঘটনা ঘটে। ইউপি নির্বাচনকে ঘিরে বটতলায় এলাকায় একটি নির্বাচনী অফিস করাকে কেন্দ্র করে দুই পক্ষ এই সংঘর্ষে জড়ায় বলে জানা গেছে। স্থানীয়রা জানায়, সন্ধ‌্যার দিকে মহিমাগঞ্জের বটতলায় নির্বাচনী অফিস করাকে কেন্দ্র করে নৌকার চেয়ারম‌্যান প্রার্থী রেজওয়ানুর রহমান মুন্সির সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুল ইসলামসহ তার কর্মী- সমর্থকদের মধ‌্যে উত্তেজনা ছড়ায়।এক পর্যায়ে উভয়ের মধ‌্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় চা, টাইলস ও গালামালসহ ১০টি দোকান ভাঙচুরের ঘটনা ঘটে।এ খবর পেয়ে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে বলে জানিয়েছেন,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ (তদন্ত) মোস্তাফিজুর রহমান। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহার নেতৃত্বে গোবিন্দগঞ্জ থানার অফিসার বৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.