শিবচরে পূর্বশ্রুতার জের ধরে কুপিয়ে হত্যা

মাদারীপুরের শিবচরে জায়গাজমি সংক্রান্ত ও পূর্বশত্রুতার জেরে দাদন চোকদার (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে শিবচর উপজেলার শিবচর পৌরসভার ৮ নং ওয়ার্ডের পূর্ব শ্যামাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দাদন চোকদার ওই এলাকার মৃত আদম চোকদারের ছেলে।সে পেশায় জেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বছর দাদন চোকদারের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে একটি মারামারি হয়।পরে এঘটনায় আদালতে একটি মামলা হয়। সম্প্রতি দাদন চোকদারের পক্ষে মামলায় রায় দেয় আদালত।কিন্তু অভিযুক্ত সেলিম সেখ সে রায় মেনে না নিয়ে দাদন চোকদারকে হত্যার হুমকি দেয়।

আজ দুপুর দাদন চোকদার শিবচর বাজার থেকে ভ্যানযোগে সেলিম সেখের বাড়ির সামনে দিয়ে তার নিজ বাড়ি যাওয়ার প্রতিপক্ষ সেলিম শেখ, মেহেদি মাদবর, নজরুল শেখ তাকে ভ্যান থেকে নামিয়ে রাস্তার উপর ফেলে এলোপাতাড়ি কোপাতে থাকে।পর্যায়ক্রমে কুপিয়ে দেহ থেকে পা বিচ্ছিন্ন করে। পরে বুকে ও মাথায় কুপিয়ে গুরুতর জখম করে।পরে গুরুতর আহত অবস্থায় পরে থাকতে দেখে রাস্তা দিয়ের যাওয়ার সময় স্থানীয় কয়েকজন লোক তার বাড়িতে খবর দেয় ও তাকে উদ্ধার করে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে নেয়ার পথেই শিবচরের পাচ্চর নামক স্থানে দাদন চোকদার মারা যান।

শিবচর থানা অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন জানান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জমিজমাসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। তারই প্রেক্ষিতে আজ দুপুরে নিহত দাদন চোকদার বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে সেলিম শেখ, মেহেদি মাদবর, নজরুল শেখসহ কয়েকজন দাদন চোকদারের পথরোধ করে তাকে কুপিয়ে আহত করে। পরে চিকিৎসার জন্য ফরিদপুর নেওয়ার পথে তার মৃত্যু হয়।আমরা এ ঘটনায় জড়িতদে আটকের চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *