আড়াইহাজারে মাদরাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি:
নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন আগুয়ান্দী গ্রামে একটি শিশু ধর্ষণের মামলার আসামী সেলিম মিয়া (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম।

মঙ্গলবার ২৩ নভেম্বর ঢাকার ওয়ারী থানাধীন ভগবতী ব্যানার্জী রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ধর্ষণের শিকার শিশু (১৩) স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর শিক্ষার্থী। গত ১৯ নভেম্বর ধর্ষিতা শিশুটির মা বাদি হয়ে আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন (যার নং-১৭)। গ্রেফতারকৃত সেলিম মিয়া আড়াইহাজারের আগুয়ান্দী এলাকার মৃত আবু মিয়ার পুত্র।

র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার ও উপ-পরিচালক স্কোয়াড্রন লীডার একেএম মুনিরুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষণের বিষয়টি স্বীকার করে। ভিকটিম স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর ছাত্রী। আসামী প্রায়ই ভিকটিমের মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। গত ১৯ নভেম্বর ভিকটিম তার মায়ের সাথে বাড়ীর পাশে একটি জমিতে ধান মাড়াইয়ের কাজ করছিলো। এ সময় ভিকটিম পাশের একটি তাঁত কারখানায় টিউবওয়েলের পানি পান করতে গেলে আসামী ভিকটিমকে ফাঁকা পেয়ে তাঁর পরনে থাকা ওরনা দিয়ে হাত পা বেঁধে ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে জোরপূর্বক ধর্ষণ করে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *