ফুলবাড়ীতে নৌকা মার্কার বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত 

আরিফুল ইসলাম আরিফ, ফুলবাড়ী, কুড়িগ্রাম:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ইউপি নির্বাচন উপলক্ষ্যে আওয়ামীলীগের বিশাল এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বালারহাট বাজারস্থ ঈদগাঁ মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা থেকে নৌকা মার্কার মিছিল নিয়ে লোকজন এসে জনসভায় যোগ দিতে থাকে। ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে প্রায় দুই সহস্রাধিক মানুষ এসে জনসভায় যোগ দেন।

নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নৌকা মার্কার প্রার্থী মো.হাছেন আলীর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রুহুল আমিন দুলাল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান শেখ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা দুলাল, নাওডাঙ্গা ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি আলহাজ্ব আব্দুল গফুর, উপজেলা মৎস্যজীবীলীগের আহবায়ক আতাউর রহমান রতন, সাবেক ছাত্রনেতা জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক মিলন প্রমুখ।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু বলেন, বর্তমান সফল প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ব্যাপক উন্নয়ন করে বাংলাদেশকে একটি রোল মডেলে রুপান্তরিত করেছে। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও আরও ব্যাপক উন্নয়ণের লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিন। নির্বাচনী জনসভায় তিনি ২৮ তারিখের নির্বাচনে সকলকে নৌকা মার্কার প্রার্থী হাছেন আলীকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *