সোনারগাঁও পৌরসভার রাস্তা ও ড্রেন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

নারায়নগঞ্জ প্রতিনিধি:
দ্বিতীয় নগর অঞ্চল উন্নয়ণ প্রকল্পের অধীনে নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার উদ্ধবগঞ্জ এলাকায় গতকাল সোমবার দুপুরে উদ্ধবগঞ্জ কুশিয়ারা মার্কেট-লাহাপাড়া জি.আর ইনস্টিটিউটশন স্কুল আরসিসি রোড ও ড্রেন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। রাস্তা ও ড্রেন নির্মানে প্রাক্কলিত মূল্য ধরা হয়েছে বাইশ কোটি চৌদ্দ লাখ আটচল্লিশ হাজার টাকা।

ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি ও সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান ভূঁইয়া। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁও পৌরসভার সহকারী প্রকৌশলী তানভীর আহাম্মেদ, সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর মনিরুজ্জামান মধু, দুলাল মিয়া, মহিলা কাউন্সিলর পারভীন আক্তার, আওয়ামিলীগ নেতা মাসুম বিল্লাহ প্রমূখ।

ঠিকাদারী প্রতিষ্ঠান মাসুদ হাই-টেক ইঞ্জিনিয়ারিং লিমিটেড টেন্ডারের মাধ্যমে কাজটি বাস্তবায়ন করতে কার্যাদেশ পেয়েছে। অনুষ্ঠানে সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান ভূঁইয়া বলেন, সোনারগাঁও পৌরসভার উদ্ধবগঞ্জ কুশিয়ারা মার্কেট-লাহাপাড়া জি.আর ইনস্টিটিউটশন স্কুল আরসিসি রোড ও ড্রেন নির্মান কাজ বাস্তবায়ন হলে পৌর এলাকার শতশত মানুষের দুর্ভোগ লাগব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *