প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করেছে- এমপি শাওন

সাব্বির আলম বাবু, ভোলাঃ
ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই বাংলাদেশে অসম্ভবকে সম্ভব করেছেন। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতা ও সময় উপযোগী পদক্ষেপের কারণে বাংলাদেশ মহামারী করোনা থেকে অনেক ভালো অবস্থানে রয়েছে। ডিজিটাল বাংলাদেশ হতে হয়ত আমাদের আরও অনেক সময় লেগে যেত। অসম্ভবকে সম্ভব করার নাম হচ্ছে শেখ হাসিনা।
সোমবার (২২ নভেম্বর) সকালে এইচ. এস. সি পরীক্ষার্থীদের মাঝে ফাইজারের টিকা প্রদানের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রধান অতিথির আলোচনায় এসব কথা বলেন এমপি শাওন।

তিনি আরও বলেন, করোনার টিকা নিয়ে প্রথমে অনেকে ষড়যন্ত্র করে খারাপ ধারনা ও মিথ্যা রটনা রটিয়ে দেশের ভাবমূর্তি নষ্ট করতে চেয়েছিল। অনেকে মিথ্যা তথ্যও প্রচার করেছিল। কিন্তু ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্র মিথ্যা প্রমান করে বাংলাদেশ পৃথিবীর অনেক দেশের তুলনায় এখন অনেক ভালো অবস্থানে রয়েছে। পৃথিবীর অনেক শক্তিশালী দেশগুলো এখনও তাদের সকল নাগরিকদের করোনার টিকা প্রদান করতে পারেনি। যেটা বাংলাদেশ পেরেছে।

লালমোহন উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম, আবুল হাসান রিমন।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন সরকারী শাহবাজপুর কলেজের অধ্যক্ষ ড. শফিকুল ইসলাম মোল্লা এলটি, লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ প্রমূখ।

আলোচনা সভা শেষে এইচএসসি পরীক্ষার্থীদের করোনা টিকা প্রদান উদ্বোধন করেন এমপি শাওন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *