নিখোঁজের দুদিন পর সুরমা নদী থেকে গৃহবধূর লাশ উদ্ধার

মুশফাকুর রহমান, সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটে নিখোঁজের দুদিন পর সুরমা নদী থেকে রোমানা বেগম (৩৭) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২২ নভেম্বর) বেলা দেড়টার দিকে দক্ষিণ সুরমার কানিশাইল এলাকাস্থ সুরমা নদীতে রোমানা বেগমের লাশ পানিতে ভাসতে দেখে স্থানীয়রা দক্ষিণ সুরমা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ফায়ার সার্ভিসের সহযোগীতায় তার লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর নিহতের চাচাতো ভাই আকবর হোসেন রোমানা বেগমের লাশ শনাক্ত করেন। রোমানা বেগম অর্ণব-৩০ মিরের ময়দানের বাসিন্দা আব্দুল হামিদের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার। তিনি বলেন, নগরীর মিরের ময়দান থেকে রোমানা বেগম (৩৭) শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে মহিলা নিখোঁজ হন। এরপর আর তিনি আর বাসায় আসেননি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করে ওই মহিলার কোন সন্ধান না পাওয়ায় সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরী ( ডায়েরী নং- ২০৬৪) করেছেন রোমানা বেগমের স্বামী আব্দুল হামিদ।

ওসি বলেন, ফায়ার সার্ভিসের সহযোগীতায় নদী থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। গৃহবধূ মানসিক রোগী ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক সমস্যার কারণেই হয়তো তিনি নদীতে পড়ে মারা গেছেন। তবে ময়নাতদেন্তর পর বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *