মাদারীপুরে ৬শ’ বোতল ফেন্সিডিলসহ আটক ২, ট্রাক জব্দ

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে ৬শ’ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৮।এছাড়া মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়। আটককৃতরা ব্যক্তিরা হলো ট্রাক চালক মো. সেলিম রেজা (৫০) ও হেলপার মাসুদ রানা (১৯)। আটককৃত উভয়জনের বাড়ি সাতক্ষীরা জেলায়। র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোহাম্মদ সাদেকুল ইসলাম শনিবার(২০ নভেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কালকিনি উপজেলার গোপালপুর বাসস্ট্যান্ডে শুক্রবার রাত ২টার দিকে অভিযান পরিচালনা করে র‌্যাব-৮’এর একটিন চৌকাশ দল। এ সময় ঢাকা-বরিশাল মহাসড়কে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি করা হয়। এ সময় একটি ট্রাক থেকে ৫শ’ ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। এ সময় সেলিম রেজা ও মাসুদ রানা নামে দুইজনকে আটক করা হয়। পাশাপাশি জব্দ করা হয় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটি। এছাড়া মাদক বিক্রির ১৬ হাজার ৩৬৫ নগদ টাকাও জব্দ করা হয়।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা বেশ কিছুদিন যাবৎ সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে মাদারীপুর ও তার পাশর্বর্তী এলাকায় সরবরাহ করে থাকতো। আটককৃতদের বিরুদ্ধে কালকিনি থানায় মাদক মামলা দায়ের শেষে থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *