গাজীপুরে শান্তিপূর্ণভাবে বিএনপির গণ-অনশন অনুষ্ঠিত

টি.আই সানি,গাজীপুর প্রতিনিধিঃ
বিএনপির অসুস্থ চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবিতে গাজীপুর জেলা ও মহানগরের উদ্যোগে অনশন কর্মসূচী করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। শনিবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে শুরু হওয়া এই অনশন পুলিশের উপস্থিতিতে শান্তিপূর্ণভাবে বিকাল ৪টায় শেষ হয়।

গাজীপুর জেলা বিএনপির কার্যালয়ের সামনে অনশন কর্মসূচীতে বসেছেন দলটির নেতা-কর্মীরা। সেখানে রাস্তার দুইপাশে বিএনপির কর্মীরা অবস্থান নিয়ে অনশন করছেন।

গণ অনশনে গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক এ.কে.এম ফজলুল হক মিলনের সভাপতিত্বে জেলা বিএনপির আহ্বায়ক সদস্য সাখাওয়াৎ হোসেন সবুজের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব মোঃ ছাইয়্যেদুল আলম বাবুল, কেন্দ্রীয় বিএনপির সহ শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, মহানগর বিএনপির সভাপতি সালাহউদ্দিন সরকার, সদস্য সচিব সোহরাব উদ্দিন, শ্রীপুর উপজেলা বিএনপির আহ্বায়ক শাহজাহান ফকির, শ্রীপুর পৌর বিএনপির আহ্বায়ক এডভোকেট কাজী খান, শ্রীপুর উপজেলা বিএনপির সদস্য সচিব আক্তারুল আলম মাস্টার, পৌর বিএনপির সদস্য সচিব বিল্লাল বেপারী, কাপাসিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক রিয়াজুল হান্নান,গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সমাজ কল্যাণ সম্পাদক জহিরুল ইসলাম পায়েল, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের কোষাধ্যক্ষ আকরাম হোসেন, রফিক হোসেন আকন সহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বক্তব্যে বক্তরা বলেন, আজকে এই গণঅনশন কর্মসূচি হচ্ছে আমাদের নেত্রীকে বিদেশে চিকিৎসার ব্যবস্থা নিতে পরিবারের পক্ষ থেকে যে আবেদন করা হয়েছে, তা বাস্তবায়নের দাবিতে।’

Leave a Reply

Your email address will not be published.