ফরিদপুরের চরভদ্রাসনে ইউপি নির্বাচনের আচরনবিধি ও আইন সৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

মাহবুব পিয়াল, ফরিদপুরঃ
আগামী ২৮ নভেম্বর ফরিদপুরের চরভদ্রাসনে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আচরনবিধি ও আইন সৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্তরে প্রার্থীদের সাথে এ সভার আয়োজন করে চরভদ্রাসন উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার,বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আলিমুজ্জামান,জেলা জেষ্ঠ্য নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম,ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মো. আবুল খায়ের,আমীর হোসেন খান,আহসানুল হক মামুন সহ আরো অনেকে।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক অতুল সরকার প্রার্থী ও তার সমর্থকদের উদ্যেশ্যে বলেন “আপনাদের সৎ ও নেতৃত্বের গুনাবলী থাকতে হবে। আমরা চাই তিনিই জনগনের ভোটে নির্বচিত হবেন যিনি জনগনের জন্য নিবেদিত। জনগন যদি আপনাকে চিনে আপনাকে ভালবাসে তাহলে আপনার আর কিছুর প্রয়োজন হবে না। তিনি আরও বলেন নির্বাচিত হয়ে জনগনের দেওয়া যে ভোট সে ভোটের অধিকারের কথা ভুলে যাবেন না।”
#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *