ঝালকাঠিতে কৃষ্ণ মতকে হার মানিয়েছেন মতুয়ারা

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
ঝালকাঠির কাঠালিয়ায় গত ৮ নভেম্বর সোমবার সুশীল সাধুর মৃত্যুর শেষ কৃত্য নিয়ে হিন্দু কৃষ্ণ মত এবং মতুয়াদের মাধ্য সামাধী ও সৎকার নিয়ে দিধা দন্ধের সৃষ্টি হয়। 

স্বরন সভায় বিপত্তির সৃষ্টির এক পর্যায় বিস্ব মতুয়ার ডাকে ১৮ নভেম্বর বৃহস্পতিবার দলে দলে মতুয়া ভক্তদের আগম ঘটে কাঠালিয়া উপজেলার শ্রী শ্রী হরি গুরু চাঁদ হরি ঘোসাই সেভা আশ্রমে। 

দেশের বিভিন্ন জেলা এবং উপজেলা থেকে আগত নর ও নারী মতুয়া অনুসারীরা শ্রী শ্রী হরি গুরু চাঁদ হরি ঘোসাই সেভা আশ্রম হয়ে কাঠালিয়া থানার সামনে থেকে ইউনিয়ন পরিষদ মোর হয়ে সুশীল সাধুর সমাধী প্রদর্শন করে আলোচনা সভায় সকল ভক্তরা উপস্থিত হয় শ্রী শ্রী হরি গুরু চাঁদ হরি ঘোসাই সেভা আশ্রমে। 

এসময় বক্তব্য রাখেন ডাঃ প্রনব কান্তি সরকার যুগন্ত মাহাসচিব বিস্ব মতুয়া পরিষদ, সাগর চাঁদ সাধু ঠাকুর সচিব কেন্দ্রীয় মতুয়া পরিষদ শ্রীধাম লক্ষীখালী, শ্রী নিত্যানন্দ মজুমদার সিনিয়র সহ সভাপতি কেন্দ্রীয় কমিটি মতুয়া মিশন শ্রীধাম ওড়াকান্দি, মতুয়া শ্রী বিদুর কান্তি বিশ্বাস আন্তর্জাতিক প্রচার সম্পাদক কেন্দ্রী কমিটি মতুয়া মিশন, অসীম শ্রী হালদার সভাপতি বিস্বমতুয়া পরিষদ উপজেলা কমিটি কাঠালিয়া প্রমুখ।

বক্তব্যে বক্তারা বলেন আমরা মতুয়ারা আজকে সুশীল সাধুর মৃত্যুর সৎকারের প্রতিবাধে শাস্রীয় বিধান মতে হার মানিয়েছি কৃষ্ণ মতের অনুসারীদের।

Leave a Reply

Your email address will not be published.