নালিতাবাড়ীতে যত্ন প্রকল্পের অর্থ বিতরণ কার্যকম উদ্বোধন

শাহাদাত হোসেন সোহাগ, শেরপুর:
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নে মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে আইএসপিপি যত্ন প্রকল্পের উপকারভোগী গভবর্তী ও শিশুর মায়েদের মাঝে নগদ অর্থ বিতরন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী সভায় যত্ন প্রকল্পের নালিতাবাড়ী উপজেলার সুপারভাইজার হুমায়ুন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নালিতাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, নয়াবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনুছ আলী দেওয়ান ও নয়াবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম।

উল্লেখ্য, ওর্য়াল্ড ব্যাংকের অর্থায়নে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় স্থানীয় সরকার বিভাগ কর্তৃক সরাসরি বাস্তবায়নাধীন আইএসপিপি যতœ প্রকল্পের আওতায় উপজেলায় ১৫ নভেম্বর হতে ২২ নভেম্বর পর্যন্ত এই বিতরন কার্যক্রম চলবে। উপজেলার ১২ টি ইউনিয়নে ১৪ হাজার ৪২৭ জন উপকারভোগীর মাঝে ১০ কোটি ৯০ লাখ ৬ হাজার টাকা বিতরন করা হবে। এর মধ্যে নয়াবিল ইউনিয়নে মঙ্গলবার ১১৪২ জন উপকারভোগীর মাঝে যত্ন ক্যাশ কার্ডের মাধ্যমে ৮৬ লাখ ৪২ হাজার টাকা বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *